চবির ‘বি’ ইউনিটে ভর্তির ৫ম মেধাতালিকা প্রকাশ

চবি ভর্তি পরীক্ষা

২০২০-২১ শিক্ষাবর্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)  স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘বি’ ইউনিটের ৫ম মেধাতালিকা ও ৫ম পর্যায়ের প্রাথমিক ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

শুক্রবার (১১ মার্চ) রাতে এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি)  আইসিটি সেলের ওয়েবসাইটে।

প্রকাশিত ওই বিজ্ঞপ্তিতে জানানো হয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) স্নাতক (সম্মান) প্রথম বর্ষে মেধাক্রম অনুযায়ী যে সকল শিক্ষার্থী ‘বি’ ইউনিটে ও বি১ উপইউনিটে সাধারণে ৫ম পর্যায়ে ও কোটায় ৩ পর্যায়ে বিষয় মনোনয়ন পেয়েছেন তাদের আগামী ১৩ মার্চের মধ্যে শিক্ষা সহায়ক ফি ও অনুষদ উন্নয়ন ফিসহ মোট ৩ হাজার ৫০০ টাকা কলা ও মানববিদ্যা অনুষদ কার্যালয়ে উপস্থিত হয়ে জমা দেয়ার জন্য বলা হলো।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, ভর্তি ফি জমা দেওয়ার সময় একটি খামের উপর ভর্তি পরীক্ষার রোল, মেধাক্রম, প্রাপ্ত নম্বর, ভর্তিচ্ছু শিক্ষার্থীর বিষয়ের নাম ও মোবাইল নম্বর লিখে জমা দিতে হবে।

একইসাথে, ভর্তিচ্ছু শিক্ষার্থীর স্বাক্ষরসহ ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক মূল রেজিষ্ট্রেশন কার্ড, নম্বরপত্রের মূল কপি, পাসপোর্ট সাইজের সত্যায়িত ৮ কপি ছবি, অভিভাবকের বার্ষিক আয়ের সনদ, এনআইডি অথবা জন্মসনদের সত্যায়িত কপি জমা দিতে হবে।

মেধাতালিকা দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published.

Back to top button