সাত কলেজে ভর্তির মেধা তালিকা প্রকাশ ১০ জানুয়ারি

২০২০-২১ শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের স্নাতক প্রথম বর্ষের ভর্তির প্রথম মেধা তালিকা প্রকাশ করা হবে আগামী ১০ জানুয়ারি।

শনিবার (১ জানুয়ারি) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অনলাইন ভর্তি কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. মোস্তাফিজুর রহমান।

তিনি জানান, ২০২০-২১ শিক্ষাবর্ষের ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের স্নাতক প্রথম বর্ষের ভর্তির প্রথম মেধা তালিকা আগামী ১০ জানুয়ারি প্রকাশ করবো। রেজাল্টের ভিত্তিতে ১১ জানুয়ারি থেকে কলেজে ভর্তির যাবতীয় কার্যক্রমও শুরু হবে। এর পরবর্তীতে আমরা প্রয়োজন সাপেক্ষে পর্যায়ক্রমে দ্বিতীয় বা তৃতীয় মেধাতালিকা প্রকাশ করবো।

এর আগে, গত ৫ ডিসেম্বর থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) অধিভুক্ত সরকারি সাত কলেজের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইটে লগইন করে কলেজ ও বিষয় পছন্দক্রম পূরণ করেছেন। ভর্তি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের আবেদনের ও ফলের ভিত্তিতেই কলেজ ও বিষয় বরাদ্দের ফল দেওয়া হবে।

গত বছরের ৫, ৬ ও ১৭ নভেম্বর যথাক্রমে বাণিজ্য অনুষদ, বিজ্ঞান অনুষদ এবং কলা ও সামাজিক বিজ্ঞান ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

3 Comments

Leave a Reply

Your email address will not be published.

Back to top button