ডিগ্রী ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ (২০২১ সালের পরীক্ষা) | পিডিএফ ডাউনলোড

ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী পাস কোর্স ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে। ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২৩ জাতীয় বিশ্ববিদ্যালয়ের অফিসিয়াল ওয়েবসাইটে ( nu.ac.bd ) প্রকাশিত হয়। আজকের এই পোস্টে আমরা এ বিষয়টি নিয়ে বিস্তারিত জানাবো। একইসাথে, আপনি চাইলে নিচের ডাউনলোড বাটন থেকে ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষার রুটিন ২০২৩ pdf ডাউনলোড করে নিতে পারেন।

ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন ২০২৩ প্রকাশিত

জাতীয় বিশ্ববিদ্যালয় ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে। ২০২৩ সালের জানুয়ারি মাসের ০৮ তারিখ ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষা শুরু হবে। এক নোটিশ অনুযায়ী, ২০২২ সালের অক্টোবর মাসে এই পরীক্ষার ফরম ফিলাপ সম্পন্ন হয়েছে।

 

 

এক নজরে ডিগ্রি ১ম বর্ষের পরীক্ষার রুটিন 2023

  • পরীক্ষার নাম- ডিগ্রী পাস ও সার্টিফিকেট কোর্স (১ম বর্ষ)
  • পরীক্ষার কোড ১১০১
  • পরীক্ষা শুরুর তারিখ- ০৮ জানুয়ারী ২০২৩।
  • পরীক্ষা শেষ হওয়ার তারিখ- ১২ মার্চ ২০২৩।

 

 

পরীক্ষায় যারা অংশ নিতে পারবে

২০১৯-২০২০ শিক্ষাবর্ষের নিয়মিত, ২০২০ সালের প্রাইভেট শিক্ষার্থী, ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষ, ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষ, ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষ, এবং ২০১৫-২০১৬ শিক্ষাবর্ষের অনিয়মিত ও গ্রেড উন্নয়ন শিক্ষার্থীরা ২০২১ সালের ডিগ্রি ১ম বর্ষ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে।

ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২৩

ডিগ্রী ১ম বর্ষ রুটিন ২০২৩ প্রকাশিত হয়েছে। সম্প্রতি সময়ে বিশ্ববিদ্যালয়ের অফিশিয়াল ওয়েবসাইটে এই রুটিন প্রকাশিত হয়। নিচের Click Here বাটনে ক্লিক করে আপনি ডিগ্রি ১ম বর্ষের রুটিন পিডিএফ আকারে ডাউনলোড করতে পারবেন।

 

 

ডাউনলোড করতে এখানে ক্লিক করুন: Click Here 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button