জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২১-২২

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার তারিখ ঘোষণা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২০২২ তারিখ ঘোষণা

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২১-২২ এর সম্ভাব্য তারিখ ঘোষণা করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষা ২০২১-২২ কতৃপক্ষ। ৫ এপ্রিল ২০২২ (মঙ্গলবার) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরিক্ষা ২০২১-২২ এর পরিচালনা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।

সভা শেষে বিষয়টি নিশ্চিত করেছেন ভর্তি পরিচালনার সচিব আবু হাসান।




সভার সিদ্ধান্ত অনুয়ায়ী, আগামী ৩১ জুলাই থেকে ১১ আগস্ট পর্যন্ত জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২১-২২ অনুষ্ঠিত হবে। তবে, সময়সূচি চূড়ান্ত করা হবে ইউজিসি ও বিশ্ববিদ্যালয় উপাচার্যদের সংগঠন বিশ্ববিদ্যালয় পরিষদের সভার পর।

সকল বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিজ্ঞপ্তি দেখুন


জাবি ভর্তি পরীক্ষা ২০২১-২২

এ বিষয়ে ভর্তি পরিচালনার সচিব আবু হাসান বলেন, আজকের ভর্তি কমিটির সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২১ -২২ স্নাতক  প্রথম বর্ষে ভর্তি নিয়ে আলোচনা করা হয়। সভায় রেজিষ্ট্রেশনের জন্য ১৮ মে থেকে ১৬ জুন এবং পরীক্ষার জন্য আগামী ৩১ জুলাই থেকে ১১ আগস্ট সম্ভাব্য সময় নির্ধারণ করা হয়েছে।



তিনি আরও জানান, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) ও বিশ্ববিদ্যালয় পরিষদের সাথে সভার পর এ বিষয়টি চূড়ান্ত করা হবে। ভর্তি সংংক্রান্ত সকল তথ্য জানুন Jahangirnagar University তে ক্লিক করে।

আমাদের পিডিএফ বই কালেকশান গুলো পেতে 




 

পোস্টটি ভালো লাগলে অন্যদের সাথে শেয়ার করার অনুরোধ রইল। একইসাথে , জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা ২০২১ -২২ এর মত সকল সংবাদ সবার আগে পেতে ভিভিট করুন eduwatchbd.com .

 

 

Leave a Reply

Your email address will not be published.

Back to top button